সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৩

জননী কুরিয়ার এ্যান্ড পার্সেল সার্ভিস

জননী কুরিয়ার এ্যান্ড পার্সেল সার্ভিস এ সবাইকে স্বাগতম।আমরা অতি আনন্দের সাথে জানাচ্ছি যে, ইতিমধ্যে আমরা আমাদের একটি ব্লগ সাইট খুলেছি।এখানে আপনারা আমাদের কুরিয়ার সার্ভিস এর সব ধরণের সেবা পাবেন বলে আশা করছি।আমাদের এই সাইট টিতে আমাদের সকল শাখা সমূহ এবং সকল প্রকার নোটিশ পাবেন।সর্বশেষ একটা কথা না বললেই নয়,সেটা “আপনারা যদি আমাদের পাশে সবসময় থাকেন তাহলে আমাদের কোম্পানীর সকল কার্যক্রম পরিচালনা করতে পারবো।

ধন্যবাদান্তে,
ব্যাবস্থাপনা পরিচালক

১৫টি মন্তব্য:

  1. আপনাদের ব্রাঞ্চসমূহের মোবাইল নাম্বার আপডেট করুন।

    উত্তরমুছুন
  2. মোবাইল নাম্বার গুলো অন্তত আপডেট করুন। এবং প্রতিটি শাখার সম্পূর্ণ ঠিকানা প্রদান করুন। আমাদের জন্য সুবিধা হয়। এসএ পরিবহনের প্রায় সমান হওয়াতে আমি আপনাদের সেবা গ্রহণ করছি প্রায় একবছর ধরে। সবার চেয়ে আপনাদের সেবা এই মহুর্তে ভালো, তবে সব জায়গায় এখনো না পাওয়াতে কিছুটা বিরম্বনায় পড়তে হচ্ছে।

    উত্তরমুছুন
  3. আপনাদের খুলনা খালিশপুর শাখার সার্ভিস খুবই ভালো৷

    উত্তরমুছুন
  4. উপজেলা পর্যায়ে শাখা করতে চাই,
    এ বিষয়ে বিস্তারিত জানালে খুশি হবো।
    01711316312

    উত্তরমুছুন
  5. নওগা জেলার নাম্বার লাগবে

    উত্তরমুছুন
  6. এজেন্ট নিতে আগ্রহী
    মো: মেহেদী হাসান
    উপজেলা: শাহরাস্তি, জেলা: চাঁদপুর।
    মোবা: 01812-367361

    উত্তরমুছুন
  7. এজেন্ট নিতে আগ্রহী
    ০১৭১৮৫২৫০৭৪

    উত্তরমুছুন
  8. আমি নাইমুর রহামান হৃদয়। আমি যশোর জেলার ঝিকরগাছা থেকে বলছি। ঝিকরগাছা এটি বেনাপোলের পাশের থানার অন্যতম একটি বড় বাজার। আমি ঝিকরগাছা অথবা বেনাপোলে কুরিয়া এজেন্ট নিতে ইচ্ছুক।
    ০১৯৩৩ ৮৩২১৩৩

    উত্তরমুছুন
  9. স্যার কেরানী হাট শাখা সাতকানিয়া চট্টগ্রাম অফিস নিলে অামি কাজ করবো অামি বর্তমান কেরানী হাট শাখায় সুন্দরবন কুরিয়ার সার্ভিস প্রাঃ লিঃ এর অধিনে ভিডি ইনর্চাজ হিসাবে কর্মরত অাছি।01813088945

    উত্তরমুছুন
  10. আমার ১৬/০৬/২১ তারিখে রংপুর হতে ময়মনসিংহে তিন বস্তা পাখির খাবার বুকিং দেয়া হয়।মাল ডেলিভারি হওয়ার পরও তারা আমাকে কল দেয় নাই বরং ২২-২৫(সকাল) তারিখ পর্যন্ত কয়েকশবার কল দিলেও তারা কল রিসিভ করে নাই।অবশেষে ২৫ তারিখ বিকালে কল ধরে, কিন্তু আমি বুকিং নাম ও নাম্বার বলে, জিগাস করলে জানায় মাল এখনো আসে নাই।আসলে জানাবে।কন্ঠ শুনেই মনে হচ্ছিল কোন ইয়াবাখোরের সাথে আমি ভুলবশত কল দিয়ে দিছি।যাই হোক, তখন আমি চিন্তায় পড়ে যাই,১)১০দিন হয়ে গেলো( ৮৮৫০ টাকার মাল),কিন্তু এখনো আসে নাই বলছে।যেখানে স্বাভাবিক ভাবে যেকোন কুরিয়ারে ৪/৫ দিনের বেশি লাগে না।২) এদিকো ময়মনসিংহে লকডাউন দেয়া হয়ে গেছে ২৫ সকাল ৬টা থেকেই (লকডাউন এলাকায় জননী অফিস,)।তার সাথে দেশব্যাপী কঠোর শাটডাউন😎 লকডাউন যদি দীর্ঘ হয় আমার সব পাখি না খেয়ে মরবে।মফস্বল এলাকায় খাবার পাওয়া যায় না।
    তখন আমি বিষয়টা যিনি পাঠায়ছেন ঐ ভাইকে জানাই।তিনি বলেন পরদিন দুপুরের পরে উনি যে রংপুর জননীতে বুকিং দিয়েছেন, সেখানে যাবেন এবং এই বিষয়ে কথা বলবেন।২৬ তারিখ উনি গিয়ে অভিযোগ দেন,যে মাল ডেলিভারি হয় নাই। তখন রংপুর ব্রাঞ্চের লোক ময়মনসিংহের এদেরকে সাল্টিং দিলে স্বীকার আসে মাল আসছে।তারপর ভাই আমাকে বলেন,কুরিয়ারে গিয়ে মালটা নিয়ে আসতে।আমি মাত্র মালটা নিয়ে আসলাম।রিসিভ করার সময় জিগাস করলাম,কেন এমন করলো, সে কোন উত্তরই দিল না 😎তখন মনটা চাচ্ছিল ওরে চড়ায় দাঁতগুলো সব ফেলে দেই।কিন্তু আমি এখন নিজের রাগ কন্ট্রোল করতে পারি,তা নাহলে ১০-১২ বছর আগের আমি হলে ওরে লাশ বানায় ফেলডাম হয়তে😎।যাই হোক এতো লম্বা লেখার কারণ একটাই সচেতন হোন জননী কুরিয়ারে মালামাল আনানেয়া করার আগে।
    নিয়াজ মুর্শেদ

    উত্তরমুছুন
  11. আমি আপনাদের কুরিয়ার এজেন্ট নিতে চাই, এজেন্ট নিতে হলে কি কি করতে হবে,জানালে উপকৃত হবো।আমার মোবাইল নম্বর ০১৮১৯৮০২০০১

    উত্তরমুছুন
  12. সিরাজগঞ্জের তারাশ উপজেলায় এজেন্সি নিতে চাই...মোবাইল ঃ01303002290

    উত্তরমুছুন
  13. রাজশাহী বানেশ্বর শাখা নাম্বার টা দরকার?

    উত্তরমুছুন